Search Bar

LightBlog

Sunday, April 1, 2018

অশ্রুভরা চোখে অস্ট্রেলিয়ার হয়ে ভবিষ্যতে না খেলার ইঙ্গিত ওয়ার্নারের…

“আসসালামু আলাইকুম”

আশাকরি ট্রিকলোডের ভিজিটররা সুস্থ আছেন।আর ট্রিকলোডের সাথে থাকলে তো সুস্থ থাকারই কথা।

“যাই হোক এবার কাজের কথায় আসি”
বল টেম্পারিং পরিকল্পনার জড়িত থাকায় ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) কর্তৃক সবধরনের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষেধাজ্ঞা পাওয়া দেশটির মারকুটে ওপেনার ডেভিড ওয়ার্নার ভবিষ্যতে জাতীয় দলের হয়ে না খেলার ইঙ্গিত দিলেন। কেপটাউনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় টেস্টে বল টেম্পারিং-এ পরিকল্পনার অংশ ছিলেন ওয়ার্নার। দেশে ফিরে আজ এক সংবাদ সম্মেলনে এ কেলেঙ্কোরীরর সাথে জড়িত থাকায় দুঃখ প্রকাশ করতে গিয়ে কেঁদে ফেলেন তিনি।
কেপ টাউন টেস্টের তৃতীয় দিন অস্ট্রেলিয়ার ওপেনার ক্যামেরুন ব্যানক্রফট বল টেম্পারিং করেন। পরের জানা যায়, বল টেম্পারিং-এর পরিকল্পনায় ছিলেন দলের সিনিয়র খেলোয়াড়রা। তাই ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) তদন্ত কমিটিতে নাম উঠে আসে স্টিভেন স্মিথ ও ওয়ার্নারের নাম। এজন্য সিএ এক বছরের জন্য নিষিদ্ধ করেন স্মিথ ও ওয়ার্নারকে। নয় মাসের নিষিদ্ধ হন ব্যানক্রফট। ফলে দক্ষিণ আফ্রিকার হয়ে জোহানেসবার্গে চলতি টেস্টে খেলতে পারছেন না স্মিথ-ওয়ার্নার-ব্যানক্রফট।
ইতোমধ্যে দেশে ফিরে এসেছেন স্মিথ-ওয়ার্নার-ব্যানক্রফট। দেশে ফিরে আগেই নিজেদের প্রতিক্রিয়া জানান স্মিথ ও ব্যানক্রফট। বাকী ছিলেন ওয়ার্নার। আজ সেটিও সম্পন্ন হলো। সংবাদ সম্মেলনে দুঃখ প্রকাশ, ক্ষমা চাওয়ার পাশাপাশি দুই নয়ন ভিজিয়েছেন ওয়ার্নার। তবে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের অনেক প্রশ্ন এড়িয়েও যান তিনি।

আজ এখানেই শেষ করছি। “আল্লাহ হাফেজ”

The post অশ্রুভরা চোখে অস্ট্রেলিয়ার হয়ে ভবিষ্যতে না খেলার ইঙ্গিত ওয়ার্নারের… appeared first on TrickLoad.Com.

No comments:

Post a Comment