Search Bar

LightBlog

Friday, April 6, 2018

নাসির-শান্ত’র জোড়া সেঞ্চুরিতে আবাহনী চ্যাম্পিয়ন।

“আসসালামু আলাইকুম”

আশাকরি ট্রিকলোডের ভিজিটররা সুস্থ আছেন। আর ট্রিকলোডের সাথে থাকলে তো সুস্থ থাকারই কথা।

“যাই হোক এবার কাজের কথায় আসি”

লিজেন্ডস অব রূপগঞ্জকে হারিয়ে ঢাকা প্রিমিয়ার লিগের শিরোপা জিতল আবাহনী লিমিটেড। ঢাকার শীর্ষ লিগ ক্রিকেটে আবাহনীর এটি ১৯তম শিরোপা। আজ বৃহস্পতিবার বিকেএসপিতে ৯৪ রানে জিতেছে দলটি। শুরুতে ব্যাট করে নাসির হোসেন ও নাজমুল হাসান শান্ত’র জোড়া সেঞ্চুরিতে ছয় উইকেটে ৩৭৪ রান করে আবাহনী। জবাবে ৪২.৪ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ২৮০ রানে গুটিয়ে যায় রূপগঞ্জ।

শিরাপা নির্ধারণী ম্যাচে তিনবার ক্যাচ তুলেও ভাগ্যক্রমে বেঁচে যান নাসির। আর সেই সুযোগটাই কাজে লাগিয়ে ৭৯ বলে করলেন সেঞ্চুরি। মেরেছেন ১৫টি চার ও চারটি ছক্কা। আউট হয়েছেন ১২৯ রান করে। একইদিনে আবাহনীর পক্ষে সেঞ্চুরি করেছেন শান্ত। ১১ চার আর ২ ছক্কার মারে ১০৭ বল থেকে ১১৩ রান করেছেন তিনি। এটি লিগে শান্ত’র দ্বিতীয় সেঞ্চুরি। একইসঙ্গে ১৬ ম্যাচে ৭৪৯ রান করে এনামুলকে টপকে এবারের লিগে সর্বোচ্চ রানসংগ্রাহকও তিনি। এছাড়া এনামুল হক বিজয় করেছেন ৫৭ রান। রূপগঞ্জের পারভেজ রসুল তিনটি ও মোহাম্মদ শহীদ দুটি উইকেট নেন।

রূপগঞ্জও অবশ্য চেষ্টা করেছে। সমান তালে রান তুললেও শেষ দিকে দ্রুত উইকেট পতনে আর প্রতিদ্বন্দ্বতা গড়তে পারেনি রূপগঞ্জ। দলের পক্ষে নাঈম ইসলাম সর্বোচ্চ ৭৬ রান করেন। এছাড়া মোহাম্মদ নাঈম ৭০ ও মুশফিকুর রহিম করেন ৬৭ রান। শেষ ৪১ রানের মধ্যে শেষ ছয় উইকেট হারিয়ে তাই ম্যাচে আবাহনীকে চ্যালেঞ্জ দিতে পারেনি।

আবাহনীর মেহেদী হাসান মিরাজ, সন্দীপ রয়, সানজামুল ইসলাম ও নাসির হোসেন প্রত্যেকে দুটি করে উইকেট নেন। ব্যাট হাতে সেঞ্চুরি ও বল হাতে দুই উইকেট নিয়ে দুর্দান্ত অলরাউন্ড নৈপুণ্যে নাসির হয়েছেন ম্যাচসেরা।

আজ এখানেই শেষ করছি।
“আল্লাহ হাফেজ”

The post নাসির-শান্ত’র জোড়া সেঞ্চুরিতে আবাহনী চ্যাম্পিয়ন। appeared first on TrickLoad.Com.

No comments:

Post a Comment