Search Bar

LightBlog

Friday, April 6, 2018

সালমান খানের বডিগার্ড শেরার মাসিক বেতন শুনলে চমকে যাবেন।

“আসসালামু আলাইকুম”

আশাকরি ট্রিকলোডের ভিজিটররা সুস্থ আছেন। আর ট্রিকলোডের সাথে থাকলে তো সুস্থ থাকারই কথা।

“যাই হোক এবার কাজের কথায় আসি”
সালমান খানের বডিগার্ড শেরা কোনও তারকার থেকে কম বিখ্যাত নন। বিশ্বের বিভিন্ন বিখ্যাত ব্যক্তির বডিগার্ড হিসেবে কাজ করেছেন সালমানের নিরাপত্তারক্ষী শেরা। একটি কনসার্টের জন্যে ভারতে এসেছিলেন জাস্টিন বিবার। সে সময় শেরা জাস্টিনের বডিগার্ড হিসেবে কাজ করেন।
শুধু জাস্টিন বিবার নন, শেরার পরিষেবা নিয়েছেন মাইকেল জ্যাকসন, উইল স্মিথ, জ্যাকি চ্যানের মতো তারকারা। ভারতে অমিতাভ বচ্চনের নিরাপত্তারক্ষী হিসেবেও কাজ করেছেন শেরা।
বৃহস্পতিবার জোধপুরে সালমানের সঙ্গেও হাজির ছিলেন শেরা। জানেন কি এই কাজের জন্যে শেরা সলমনের থেকে মাসে কত টাকা বেতন পান। সূত্রের খবর, শেরাকে সালমান মাসে ১৫ লক্ষ টাকা বেতন দেন। যা বছরে দু কোটি টাকার আশেপাশে। গত ২০ বছর ধরে শেরা সালমানকে নিরাপত্তা দিয়ে চলেছেন। এক শিখ পরিবারে গুরমিত সিংহ জোলি নামে জন্ম হয়।
গত ২০ বছর ধরে শেরা সালমানকে নিরাপত্তা দিয়ে চলেছেন। এক শিখ পরিবারে গুরমিত সিংহ জোলি নামে জন্ম হয়। মুম্বাইয়ে বডি বিল্ডিংয়ের বিভিন্ন প্রতিযোগিতাতে অংশও নিয়েছেন। এমনকি মিস্টার মহারাষ্ট্র প্রতিযোগিতাতেও অংশ নিয়েছিলেন শেরা। দ্বিতীয় স্থান পেয়েছিলেন । শেরার একাগ্রতা দেখে এতটাই আপ্লুত সালমান যে তিনি তার ছেলে টাইগারকে বলিউডে নিয়ে আসার প্রতিশ্রুতিও দিয়েছেন।

আজ এখানেই শেষ করছি।
“আল্লাহ হাফেজ”

The post সালমান খানের বডিগার্ড শেরার মাসিক বেতন শুনলে চমকে যাবেন। appeared first on TrickLoad.Com.

No comments:

Post a Comment