Search Bar

LightBlog

Sunday, April 1, 2018

দেখুন কিভাবে ফ্রি. ga/ml/ tk/cf ডোমেইন নিবেন আপনার সাইটের জন্য (স্কিনসট সহ)পর্ব-১



আস্সালামু আলাইকুম আশাকরি সকলেই ভালো আছেন,,,,,

আজকে বেশি কথা বলবো না কাজে যাই

প্রথমে এখানে ক্লিক করেন,, ,,,,,,,,

গিয়ে লগিন করুন।আপিনার একাউন্ট
না থাকলে সাইন আপ করুন। সাইন আপ
করার প্রসেস টা সহজ তাই আমি আর
দেখালাম না।
এরপর নিচের দেখানো
জায়গায় register a new domain এ ক্লিক
করুন

তারপর একটি ফাকা ঘর দেখতে
পাবেন নিচের মত ওইখানে আপনার
ওয়েবসাইটের নাম দিন ।তারপর
check availability তে ক্লিক করুন।

অনেকগুলো ডোমেইন দেখাবে।
আপনার পছন্দমত ডোমেইন সেট করুন।
আমার ক্ষেত্রে আমি এটা সিলেক্ট
করলাম।



তারপর ওকে দিন,,,,,

নিচের মত ইন্টারফেস দেখতে
পাবেন।ওখানে আপনার তথ্য দিয়ে
complete order এর দিন।

এক্ষেত্রে আপনার সঠিক তথ্য না
দিলেও চলবে।আপনি ফেক তথ্য
ব্যাবহার করতে পারেন।
আপনি আমার মত একটি অরডার নাম্বার
পাবেন।চিত্রে দেখানো যায়গায়
ক্লিক করুন।ব্যাস আপনার কাজ শেষ।এখন
শুধু নেমসারভার সিলেক্ট করলেই হবে।

আজ এই পর্যন্ত বাকি কাজ পরের পর্বে করববোহ
ওমাতাওফিকি ইল্লাহ বিল্লাহ,,,,,,,আমি fb কে

The post দেখুন কিভাবে ফ্রি. ga/ml/ tk/cf ডোমেইন নিবেন আপনার সাইটের জন্য (স্কিনসট সহ)পর্ব-১ appeared first on TrickLoad.Com.

No comments:

Post a Comment